বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১২ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রামের রাউজানে দুই এবাদতখানা ভাংচুর, যুবলীগ সভাপতি গ্রেপ্তার

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রামের রাউজানে মুনিরীয়া যুব তাবলীগের দুটি এবাদতখানা ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় করা ৩টি মামলায় ইউনিয়ন যুবলীগ সভাপতিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার মোহাম্মদ আনোয়ার হোসেন রাউজানের গোলজারপাড়া কাগতিয়ার হবল হোসেন প্রকাশ তবল হোসেনের ছেলে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টায় রাউজান থানাধীন গহিরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) শরীফ-উল-আলম।

তিনি জানান, ২০১৯ সালের ১৯ ও ৩০ এপ্রিল সাবেক সংসদ সদস্যের নির্দেশে মো. আনোয়ার হোসেনসহ ৭০-৭৫ জন সন্ত্রাসী মুনিরীয়া যুব তাবলীগ কমিটির রাউজান ফকিরটিলা শাখা ও দলইনগর-নোয়াজিষপুর শাখার এবাদতখানা ভাংচুর করে।

ভাংচুর করার সময় প্রতিষ্ঠান দুটির লোকজন বাঁধা দিলে তাদের গালমন্দ ও মারধর করে হুমকি দেয়। এছাড়া প্রতিষ্ঠান দুটির কয়েকটি ভবন, আসবাবপত্র এবং দোকানপাট ভাংচুর করে। এতে তাদের ২ কোটি টাকার ক্ষতি হয়। এ ঘটনায় নোয়াজিষপুর শাখার সভাপতি মো. জোহেল উদ্দীন বাদী হয়ে মামলা দায়ের করেন।

তিনি জানান, গতকাল গোপন সংবাদের ভিত্তিতে রাত পৌনে ৯টায় উপজেলার গহিরা এলাকায় অভিযান চালিয়ে ইউনিয়ন যুবলীগ সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়। তাকে রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION